বাঘার হেরোইন সম্রাট খোকন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : নিজে সেবন কারী এবং বিক্রেতা । ভালই চলছিল তার আয়েশী জীবন-যাপন ।কিন্তু বিধিবাম ! হঠাত করে মাদক সহ পুলিশের হাতে আটক হতে হলো বে-পরোয়া যুবক খোকনকে।

স্থানীয় লোকজন জানান, বুধবার সন্ধ্যায় মাদক বিক্রীর উদ্দেশ্যে ছাতারী এলাকার একটি আম বাগানে বসেছিল খোকন(২৯)। তবে সে সময় তার কাছে খুব বেশি মাদক(আলামত) পাওয়া যায়নি। পাওয়া গেছে সেবন করার উদ্দেশ্যে মাত্র ১৪ গ্রাম হেরোইন ।অত:পর তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। লোকজনের ধারণ, খোকন মাটির নিচে কোন-না কোন স্থানে হোরাইন এবং ইয়াবা পুতে রেখে ছিলো।

বাঘা থানা পুলিশের একটি মুখপাত্র জানান, খোকনের বাড়ী উপজেলার পাকুড়িয়া গ্রামে। তার নামে বাঘা থানায় ৬ টি মাদক এবং এবং একটি মারামারির অভিযোগ রয়েছে।সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা করে আসছিল। সর্বশেষ বুধবার সন্ধ্যায় তারকাছে একটি প্রাইভেটকার যোগে ছাতারী এলাকার পাকা রাস্তায় মাদক ক্রয় করতে আসে ঢাকাগামী তিন বন্ধু।কিন্তু মাদক লেনদেনের পূর্বে সেখানে হাজির হয় পুলিশ। ফলে আম ও লিচু ক্রয় করতে আসার অজুহাত দেখেয়ি বেঁচে যাই ঐ তিন যুবক।
ঐ তিন যুবকের বক্তব্য, খোকন এক সময় ঢাকায় ফলের ব্যবসা করতো, সেই সুত্রে তার সাথে তাদের পরিচয়। তবে ১৪ গ্রাম হোরোইন পাওয়ায় অন্যদের ছেড়ে দিলেও খোকনকে আটক করে পুলিশ ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম জানান, আমাদের পুলিশ দ্রুত ঘটনা স্থলে পোঁছার কারনে অপারেশান সফল হয়নি। তবে চিহৃত মাদক কারবারী খোকনের কাছে সেবনের উদ্দেশ্যে ১৪ গ্রাম হোরোইন ছিলো। আমরা সেটি দিয়ে মাদক সম্রাট খোকনকে পরদিন বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।


প্রকাশিত: জুন ৯, ২০২৩ | সময়: ৮:৫৮ পূর্বাহ্ণ | সানশাইন