সর্বশেষ সংবাদ :

বাগমারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল চ্যম্পিয়নদের পুরষ্কার দিলেন সাংসদ এনামুল

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় বালক ও বালিকা দল অংশ গ্রহণ করেন। দিনের প্রথম খেলায় বিলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল ১-০ গোলে হরিণমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপর খেলায় মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল ৩-০ গোলের ব্যবধানে নরদাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে সহকারি কমিশনার (ভূমি) সুমন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর শাহাদৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা খলিলুর রহমান, আব্দুল মজিদ, রবিউল হাসান, বাগমারা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান।
টুর্নামেন্টে উপজেলার ২২০ টি প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা দল অংশ গ্রহণ করেছিল। রেফারী হিসেবে বালক ও বালিকা দলের খেলাটি পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মীর ও রহিদুল ইসলাম।
এ সময় খেলায় সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ে প্রধান শিক্ষক, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
এছাড়াও উপজেলার ৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ৬:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ