সর্বশেষ সংবাদ :

নগরীতে ওয়াসার অবহিতকরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
রাজশাহী ওয়াসার আয়োজনে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাপ্রহিতাদের সাথে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। নগরীর উপশহরে অবস্থিত অত্র প্রতিষ্ঠানের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক জাকীর হোসেন। উপস্থিত ছিলেন রাজশাহী ওয়াসার সচিব বরমান হোসেন, নির্বাহী প্রকৌশলী রেজাউল হুদা কোকো ও এষ্টেট অফিসর আবুল কালাম আজাদ।

 

 

 

আরো উপস্থিত ছিলেন ওয়াটার এইড বাংলাদেশের রাজশাহী প্রতিনিধি রেজাউল হুদা মিলন, সাংবাদিক ফজলুল করিম বাবলু, সাংবাদিক সোহরাব হোসেন, গ্রাহক শেখ সাইফুল ইসলাম, শামীমা ও বিইউপি সংস্থার প্রতিনিধি নাজমুন নাহারসহ রাসিক বিভিন্ন ওয়ার্ডের গ্রাহকগণ।

 

 

সভায় উপস্থিত গ্রাহকগণ ওয়াসার কাজের প্রসংশা করে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। প্রধান অতিথি সকলের কথা ও সমস্যা সমুহ মনোযোগসহকারে শোনেন এবং সমধানের আশ্বস প্রদান করেন। প্রধান অতিথি বলেন, রাজশাহী ওয়াসার যে হারে বিদ্যুৎ বিল দিতে হয়, তার থেকে অনেক কম টাকা ওঠে পানির বিল থেকে। এজন্য পানির বিল বাড়ানো হয়েছে। ব্যায় সামঞ্জস্য করার জন্য সবার সম্মতিতে এই বিল বাড়ানো হয়েছে। এতে হয়ত কিছু কিছু মানুষের সমস্যা হয়েছে। কিন্তু ওয়াসা কর্তৃপক্ষ তাদের এই সমস্যা গুলো শোনেন এবং সমাধান করে থাকেন। ওয়াসার কাজে সহযোগিতা করার জন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

সানশাইন/ সোহরাব


প্রকাশিত: জুন ৮, ২০২৩ | সময়: ১০:১৭ অপরাহ্ণ | Daily Sunshine