বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত মাদরাসা শিক্ষকের মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফেজ বাঁধন আকন্দ (২৩) নামে এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ২২ মে কর্মস্থলে যাবার পথে তার মোটর সাইকেলকে অজ্ঞাত একটি বাহন ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।
নিহত বাঁধন উপজেলার রয়না গ্রামের মৃত আব্দুল জব্বার আকন্দের ছেলে। তিনি কুষ্টিয়ার দৌলতপুরের বাংলাবাজার কাশিফুল উলুম হাফেজিয়া মাদরাসায় শিক্ষকতা করতেন। তার ছয় মাস বয়সের একটি মেয়ে সন্তান আছে।
বড়াইগ্রাম পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ওয়াজেদ আলী জানান, গত ২২ মে বাঁধন ছুটি কাটিয়ে মোটর সাইকেলে তার কর্মস্থলে যাচ্ছিলেন। পথে বনপাড়া এলাকায় অজ্ঞাত একটি যানবাহনের ধাক্কায় তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।
খবর পেয়ে স্বজনরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে চারদিন আগে রিলিজ দিলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তুঅবস্থার অবনতি হলে রোববার সন্ধ্যায় তাকে পুনরায় বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান।


প্রকাশিত: জুন ৬, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ