সর্বশেষ সংবাদ :

লিটনকে বিজয়ী করতে ১৪ নং ওয়ার্ডে পথসভা

স্টাফ রিপোর্টার : আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করতে ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী।
সভায় শাহীন আকতার রেণী বলেন, আপনাদের সকলে কাছের মানুষ খায়রুজ্জামান লিটন। তিনি আপনাদের বিপদে-আপদে সব সময় পাশে ছিলেন। রাজশাহীকে কীভাবে বদলে দিতে হয়, সেটি তিনি করে দেখিয়েছেন। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার মার্কার প্রার্থী খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। রাজশাহীতে কর্মের অভাব। লিটন প্রতিশ্রুতি দিয়েছেন, এবার তিনি কর্মের ব্যবস্থা করবেন। আপনারা সুযোগ দিলে সেটি তিনি করে দেখাতে পারবেন। আগামী ২১ জুন নির্বাচনে খায়রুজ্জামান লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোখলেছুর রহমান কচি, ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি বাবলুর রহমান বাবু, সহ-সভাপতি লিয়াকত কাদির কুমকুম, মহল্লা কমিটির সভাপতি মাসুদ রানা, সাবেক ছাত্রনেতা রোকনুজ্জামান রোকন প্রমুখ।


প্রকাশিত: জুন ৫, ২০২৩ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ