সর্বশেষ সংবাদ :

কাউন্সিলর পদে চাচাকে সমর্থন দিয়ে ভাতিজার মনোনয়ন প্রত্যাহার

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ২১নং ওয়ার্ডে আপন চাচা গোলাম ফারুককে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেছেন ভাতিজা নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হানুর রহমান রয়েল। সোমবার রায়হানুর রহমান রয়েল মনোনয়ন প্রত্যাহার করে তাঁর আপন চাচা গোলাম ফারুককে সমর্থন দেন।
মনোনয়ন প্রত্যাহার ও সমর্থন প্রদানকালে নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রয়েল বলেন, আমি আমার মনোনয়ন প্রত্যাহার করেছি। আমি চাচার পাশে থেকে তাকে সাথে নিয়ে একসঙ্গে ২১ নং ওয়ার্ডের মানুষের জন্য কাজ করব। ২১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে চাচার জন্য ভোট চাইবো। আমার চাচার বিজয় নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন পাশে থেকে তাই করবো।
এ বিষয়ে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক বলেন, আমরা সবসময় এক ছিলাম এখনও আছি আর আগামীতেও থাকবো। মুষ্টিমেয় কিছু মানুষ রয়েলের মনোনয়ন উত্তোলন নিয়ে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে তাতে আমাদের কোন কিছু যায় আসেনা। ২১ নং ওয়ার্ড এর মানুষ এবার পরিবর্তন চায়। আমরা একসাথে থেকে ২১ নং ওয়ার্ড এর সর্বস্তরের জনগনের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ্, তারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।
রাসিকের ২১ নং ওয়ার্ডে মনোনয়ন পত্র দাখিল করেছেন তিন জন। তাঁরা হলেন, নিযাম উল আজীম, গোলাম ফারুক, রায়হানুর রহমান রয়েল। গোলাম ফারুক ও রয়েল আপন চাচা ভাতিজা।


প্রকাশিত: মে ৩০, ২০২৩ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ