সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে দাড়িয়ে থাকা ভ্যান ও লেগুনায় বাসের ধাক্কা, আহত ১০

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় দাড়িয়ে থাকা ভ্যান ও লেগুনার সঙ্গে নাটোরগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ১০ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা সদর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুঠিয়া থানা ও হাইওয়ে পুলিশ এলে গাড়ি চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে গেছে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুঠিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাবরিনা খাতুন বলেন, আহতদের মধ্যে ১০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলেও দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকি ৮ জনের মধ্যে পাঁচজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। সাইদুর, গোপাল, পলাশ নামের তিন ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি নাটোরের দিকে যাচ্ছিলো। পথে পুঠিয়া বাসস্ট্যান্ডে পৌঁছার আগেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সে সময় সড়কের পাশে থাকা একটি লেগুনা ও একটি ব্যাটারি চালিত ভ্যানকে ধাক্কা দেয় বাসটি। এতে লেগুনাচালক, ভ্যানচালক ও বাসের হেলপার, যাত্রীসহ ১০ জন আহত হন।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ