সর্বশেষ সংবাদ :

ঢাকার কর্মস্থল থেকে তিনদিন ধরে নিখোঁজ যুবকের লাশ মিললো তানোরে

স্টাফ রিপোর্টার : ঢাকায় কর্মস্থল থেকে তিন দিন ধরে নিখোঁজ যুবকের ঝুলন্ত লাশ পাওয়া গেল গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মাহালী পাড়ায়। শুক্রবার সকালে তার বাড়ির পাশের বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার করা হয়।
ওই যুবকের নাম মথি মার্ডি (২১)। সে ওই এলাকার সুমী মুর্মুর ছেলে। তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মথি মার্ডি নাবালক থাকা অবস্থায় তার বাবা-মার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর মথি মার্ডির মা সুমী মুর্মু একই এলাকার নরেন মার্ডিকে দ্বিতীয় বিয়ে করে সংসার শুরু করেন। মাথি মার্ডির বয়স যখন ১৫ বছর তখন পর্যন্ত সে পালিত পিতা নরেন মার্ডির বাড়িতে মা সুমী মুর্মুর সঙ্গে বসবাস করত।
তবে গত ৬ বছর ধরে সে ঢাকায় একটি কুরিয়ার সার্ভিসে কুলির কাজ করত এবং ঢাকায় থাকত। বছরে দু-একবার মাহালীপাড়াতে মার কাছে দেখা করতে আসতো মথি মার্ডি।
গত বুধবার মথি মার্ডির এক সহকর্মী ঢাকা থেকে মোবাইল ফোনে সুমী মুর্মুকে জানান মথি মার্ডিকে কর্মস্থলে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে মথিকে বিভিন্ন এলাকায় খুঁজতে থাকে তার পরিবার। ঘটনার তিন দিন পর শুক্রবার সকালে মায়ের বাড়ি মাহালীপাড়ায় একটি বাঁশঝাড়ে ঝুলন্ত অবস্থায় মথি মার্ডির লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে।
তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের (মর্গে) পাঠিয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তার মৃত্যুর রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।


প্রকাশিত: মে ২৭, ২০২৩ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর