অর্থ আত্মসাতের দায় স্বীকার ডিবিবিএল এজেন্ট শাহিনের

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি বাজারে ডাচ্ বাংলা ব্যাংক (ডিবিবিএল) এজেন্ট আউটলেটের মালিক প্রতারক শাহিন আলমকে দু’দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মোহনপুর থানা পুলিশ।
পুলিশের জিজ্ঞাসাবাদে শাহিন আলম গ্রাহকদের অর্থ আত্মসাৎ করার কথা স্বীকার করেছেন বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে অর্থ আত্মসাতের সাথে শাখাটির ম্যানেজার খোরশেদ আলমের সম্পৃক্ততার বিষয়টি শাহিন আলম পুলিশকে নিশ্চিত করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন সানশাইনকে জানান, শাহিন আলমকে জিজ্ঞাসাবাদ করে অর্থ আত্মসাতের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। গ্রাহকদের অর্থ আত্মসাতের প্রক্রিয়াও জানা গেছে।
এছাড়াও কিছু নথিপত্র উদ্ধারের জন্য কাজ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে ফরোয়ার্ডিং সহ আসামিকে সোপর্দ করা হয়। তবে ভুক্তভোগী গ্রাহকদের পাওনা পরিশোধে ব্যবস্থা গ্রহনের পাশাপাশি মামলার তদন্ত প্রতিবেদন দ্রুত সম্পুর্ণ করে আদালতে দাখিল করা হবে বলে জানান মামলার তদন্তকারী এই কর্মকর্তা।
এর আগে প্রায় শতাধিক গ্রাহকের সাথে প্রতারণা করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়া এজেন্ট মালিক শাহিন আলম ও তার দুলাভাই আরজেদ সরকারের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী এক গ্রাহক। মামলার বাদি উপজেলার কালিখাজুরা গ্রামের মৃত বুদায় মন্ডলের ছেলে মেহের আলী।
মামলায় আদালত শাহিন আলমের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এরপর শাহিন আলমকে জিজ্ঞাসাবাদের দু’দিনের রিমান্ড আবেদন করেন মোহনপুর থানা পুলিশ।


প্রকাশিত: মে ২৫, ২০২৩ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ