রাজশাহীর নারীদের সুনাম সারাদেশেই আছে: রেনী

স্টাফ রিপোর্টার : 

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেনী বলেছেন, দেশের যেখানেই যাই রাজশাহীর নারীদের সুনাম শুনতে পাই। এটা আমার কাছে ভালো লাগে। গর্ববোধ হয়। রাজশাহীর নারী হিসেবে আমাদের সুনাম যাতে আরো বেশি ছড়িয়ে পড়ে সেটাই আমাদের আগামীর লক্ষ্য। সোমবার সন্ধ্যায় ১৮নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত এক মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেত্রী শাহিন আক্তার রেনী আরো বলেন, নারী ও পুরুষ মিলেই সমাজ। তাই রাজশাহীর নারীরা যদি পিছিয়ে থাকে তাহলে আমরা আমাদের সমাজ কোনভাবেই উন্নত করে তুলতে পারবো না। পিছিয়ে পড়বো অর্থনীতির দিক থেকেও। তাই আগামীতে রাজশাহীতে কর্মসংস্থান সৃষ্টি নিয়ে যে প্রচেষ্টা চালানো হবে তাতে নারীর অগ্রাধিকার থাকবে।

 

১৮ নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় নারী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ইউনুস আলী, মহিলা নেত্রী এ্যাডভোকেট সৈয়দা শামসুন্নাহার মুক্তা, ওয়ার্ড মহিলা আওয়ামী সভাপতি লীগের এ্যাডভোকেট ইয়াসমিন শিখা ও সাধারণ সম্পাদক নিলুফা ইয়াসমিন, বিশিষ্ট সমাজ সেবক আরমান শাকিব।

সানশাইন / শামি

 


প্রকাশিত: মে ২২, ২০২৩ | সময়: ৯:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine