সরকারের ক্ষমতায় থাকার দিন শেষ: সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, এ সরকারের ক্ষমতায় থাকার দিন শেষ হয়ে গেছে। বিশ্ব পরাশক্তি দেশগুলো এ সরকার প্রধানকে রেড সিগন্যাল দিয়ে দিয়েছে।
শুক্রবার বিকেলে রাজশাহীর দুর্গাপুর উপজেলার শিবপুর বিদ্যালয় মাঠে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেলিনা রহমান বলেন, এ সরকার পুকুর চুরি করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করছে। বিদেশে বেগম পাড়া তৈরি করেছে। এ ফ্যাসিস্ট সরকারকে বিতাড়িত করতে না পারলে জনগণ ও দেশকে বাঁচানো সম্ভব হবে না। তবে এ সরকার আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে আবারও ক্ষমতায় থাকার স্বপ্ন দেখছে। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হবে না।
বিএনপি নেতা সেলিনা রহমান বলেন, বর্তমান সরকার প্রধান জনগণের সঙ্গে বেঈমানি করেছে। ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবে এবং ঘরে ঘরে চাকরি দেবে বলে মানুষকে ধোকা দিয়েছেন। বর্তমানে দেশে নীরব দুর্ভিক্ষ চলছে। সব পণ্যের মূল্য বাড়ায় জনগণ অনেক খেয়ে না খেয়ে দিনাদিপাত করছেন। দেশে এখন দারিদ্র্যের হার বেড়েছে। চাল, ডালসহ জ্বালানি তেলের মূল্য বাড়ায় সব পণ্যর দাম বেড়েছে।
এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।
রাজশাহী জেলা ও মহানগর বএিনপির আয়োজনে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সৈয়দ শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
সমাবেশে বক্তব্য শেষে প্রয়াত সাবেক প্রতিমন্ত্রী কবির হোসেনের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


প্রকাশিত: মে ২০, ২০২৩ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ