সর্বশেষ সংবাদ :

উদ্দীপনের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যায়নরত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ‘উদ্দীপন’।

 

বুধবার (১৭ মে) দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করা হয়। এসময় সংস্থাটির রাজশাহী জোনের বিভিন্ন অঞ্চলের ৭ জন মেধাবি শিক্ষার্থীকে ‘বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি’ মে, ২০২৩ এর চতুর্থ দফায় এই চেক হস্তান্তর করা হয়েছে। এসময় ৬ শিক্ষার্থীকে ৪৮ হাজার টাকা করে এবং ১ জন শিক্ষার্থীকে ৩৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন, রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ। এসময় দরিদ্র অসহায় শিক্ষার্থীদের জন্য এই শিক্ষা বৃত্তির গুরুত্ব তুলে ধরে উদ্দীপনের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন জেলা প্রশাসক।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো. আনিসুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উদ্দীপন রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক মো. নূরুল ইসলাম। আঞ্চলিক ব্যবস্থাপক মো. ইসাহক আলীর সঞ্চালনায় সংস্থাটির বিভিন্ন কার্যক্রম সর্ম্পকে প্রেজেন্টেশন করেন, আঞ্চলিক ব্যবস্থাপক মো. আব্দুল আজিজ। অনুষ্ঠানে উদ্দীপন রাজশাহী জোনের আওতাধীন বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক, শাখা ব্যবস্থাপকসহ শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 

তারেক

 


প্রকাশিত: মে ১৭, ২০২৩ | সময়: ১০:২১ অপরাহ্ণ | Daily Sunshine