সর্বশেষ সংবাদ :

ছোট ভাইয়ের ঝগড়া দেখতে গিয়ে হামলায় আহত বড় ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার : ছোট ভাইয়ের সঙ্গে প্রতিবেশীদের ঝগড়া চলছিল। বাড়ি ফেরার পথে সেই ঝগড়া দূর থেকে দাঁড়িয়ে দেখছিলেন বড় ভাই আসাদুল ইসলাম (৩৪)।
হঠাৎ করেই ছোট ভাইকে ছেড়ে তার বড় ভাইয়ের ওপরে হামলা করে প্রতিবেশীরা। এ সময় বাঁশ দিয়ে আঘাত করে তার মাথা থেঁতলে দেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১১ মে) সকালে তার মৃত্যু হয়। দুপুরে রামেক হাসপাতাল মর্গে তার মরদেহের ময়নাতদন্ত করা হয়। পরে বিকেলে নিহত আসাদুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আসাদুল রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।
এ ঘটনায় বাগমারা থানা পুলিশ আসাদুলের প্রতিবেশী মমতাজ বেগমকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় জড়িত বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।
রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার (৯ মে) ওই গ্রামের প্রতিবেশী সাইদুর রহমান ও তার ছেলে ইমরান হোসেনের সঙ্গে স্কুল শিক্ষক মকছেদ আলীর ঝগড়া চলছিল। এ সময় জমি থেকে ফিরছিলেন মকছেদ আলীর বড় ভাই আসাদুল। তিনি দূর থেকে দাঁড়িয়ে ঝগড়া দেখছিলেন। অভিযোগ রয়েছে এ সময় প্রতিবেশী সাইদুর ও তার ছেলেসহ অন্যরা আসাদুলের ওপর অতর্কিতভাবে হামলা করে। তারা বাঁশের লাঠি দিয়ে হামলা চালিয়ে আসাদুলের মাথা থেঁতলে দেয়। এতে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন আসাদুল। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সকালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আগেই মারামারির মামলা হয়েছিল। ওই মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তর হবে।
এ ঘটনায় মমতাজ নামে আসাদুলের এক প্রতিবেশীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি আমিনুল।


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ৫:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ