সর্বশেষ সংবাদ :

মান্দায় ওষুধের দোকানে হামলা-ভাঙচুর, আহত ২

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার সীমান্তবর্তী পাঠাকাটা বাজারে একটি ওষুধের দোকানে হামলা ভাঙচুর ও মারধরের ঘটনায় দুইজন আহত হয়েছেন। এসময় হামলাকারীরা দোকানে থাকা ৪ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে বলেও অভিযোগ করেন ভুক্তভোগীরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মেসার্স সামাদ মেডিকেল স্টোর নামের একটি ওষুধের দোকানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন মান্দা উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের সামাদ মণ্ডলের ছেলে সাদেক মণ্ডল (৪৫) ও সায়েম মণ্ডল (৩৮)। তাদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, বোরো ধানের জমিতে পানি সেচ নিয়ে বুধবার দুপুরে ড্রেনম্যান বাক্কার শেখের সঙ্গে আহত সাদেক মণ্ডলের বাগ্বিতণ্ডা হয়। জের ধরে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বাক্কার শেখের নেতৃত্বে ৭-৮জন সংঘবদ্ধ হয়ে লোহার রড ও লাঠিসোটা নিয়ে সামাদ মণ্ডলের ওষুধের দোকানে হামলা করে। এসময় বাধা দেওয়ায় সামাদ মণ্ডলের ছেলে সাদেক ও সায়েমকে পিটিয়ে জখম করে হামলাকারীরা।
দোকান মালিক সামাদ মণ্ডল বলেন, জমিতে সেচ নিয়ে ছেলে সাদেক মণ্ডলের সঙ্গে ড্রেনম্যান বাক্কার শেখের কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার বৈঠক হওয়ার কথা ছিল। এর আগেই বাক্কার শেখ লোকজন নিয়ে দোকানে হামলা চালিয়ে মারধর ও ভাঙচুর করে।
সামাদ মণ্ডল অভিযোগ করে বলেন, সপ্তাহের শেষ দিন হওয়ায় বিভিন্ন ওষুধ কোম্পানিকে প্রেমেন্ট করতে হয়। এজন্য দোকানে টাকাগুলো রাখা ছিল। এছাড়া বৃহস্পতিবার হাটবার হওয়ায় দোকানে প্রচুর বেচাকেনাও হয়েছে। হামলাকারীরা ৪ লাখ টাকার ওপরে লুট করে নিয়ে গেছে।
এ বিষয়ে জানতে অভিযুক্ত বাক্কার শেখের মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর