সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর ৫ দিন পর স্বামীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নাসরিন সুলতানার মৃত্যুর ৫ দিন পর তাঁর স্বামী আবু তালেবও মারা গেছেন। স্ত্রীর সঙ্গে সড়ক দুর্ঘটনায় আহত হন আবু তালেব। তারপর থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার বেলা ১১টার দিকে রামেক হাসপাতালে মারা যান তিনি।
জানা গেছে, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক ও উপজেলার চৌবাড়িয়া গ্রামের তাছের খতিবের ছেলে আবু তালেব গত শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় রাজশাহী নগরীর বিনোদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন। ওই দুর্ঘটনায় তাঁর স্ত্রী নাসরিন সুলতানা ঘটনাস্থলেই মারা যান।
ঘটনার দিন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এক স্বজনকে দেখে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন আবু তালেব ও তাঁর স্ত্রী রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) দুর্গাপুর জোনাল অফিসের বিলিং সহকারী নাসরিন সুলতানা।
নগরীর বিনোদপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একতা ট্রাভেলস এর একটি বাস তাদেরকে চাপা দিলে ঘটনা স্থলেই নিহত হন আবু তালেবের স্ত্রী নাসরিন সুলতানা। এ সময় আবু তালেব মারাত্মক আহত হলে তাকেও উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানেই মঙ্গলবার তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


প্রকাশিত: মে ১০, ২০২৩ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ