মোহনপুরে পুলিশের বাসায় দুর্ধর্ষ চুরি

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে পুলিশ সদস্যের বাসার গেটের তালা ও আলমারির তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার উপজেলার একটি ভাড়া বাসায় দিনের বেলায় এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে থানায় মামলা করেছেন রাজশাহী জেলার বিশেষ শাখার (ডিএসবি) মোহনপুর থানা জোনের এএসআই (নিরস্ত্র) শাহরিয়ার আলম।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মোহনপুর থানার মোহনপুর গ্রামের মৃত তছের উদ্দিনের ছেলে আলাউদ্দিনের (৫০) আবেদা ভবন নামের পাঁচতলা বাসার ৪র্থ তালায় উত্তর পাশের ইউনিটে পরিবার নিয়ে ভাড়ায় বসবাস করে আসছিলেন ডিএসবির এএসআই শাহরিয়ার আলম। রোববার সকাল ১০ টার দিকে তিনি সরকারি কর্তব্য পালনে মোহনপুর থানার কেশরহাট এলাকায় যান। এ সময় তার স্ত্রী ছেলে ও মেয়েকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাসার দরজায় তালা লাগিয়ে চলে যান।
স্কুল শেষে দুপুর ১ টা ১৫ মিনিটের দিকে ছেলে-মেয়ে সহ বাসায় ভিতরে প্রবেশ করতেই দেখেন ঘরের দরজার তালা ভাঙ্গা। ভিতরে গিয়ে আরো দেখেন, স্টিলের আলমারির লক ভাঙ্গা এবং জিনিসপত্র ছড়ানো ছিটানো রয়েছে। তিনি দেখেন, আলমারিতে রাখা তার ২টি স্বর্ণের সীতাহার, ২টি স্বর্ণের চেইন, স্বর্ণের ২ টি আংটি চোর নিয়ে গেছে। পরে বাসার সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে থানায় মামলা দায়ের করেছেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বাসায় লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হচ্ছে। চোরদের সনাক্ত করে গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।


প্রকাশিত: মে ৯, ২০২৩ | সময়: ৪:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ