সর্বশেষ সংবাদ :

রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর সুমনের এলাকাবাসীর কাছে প্রতিশ্রুতি, আবারো নির্বাচিত হলে অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করব

স্টাফ রিপোর্টার:
আপনারা বিগত বছর আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি আপনাদের জন্য কি না করেছি তা আপনাদের জানা আছে। এলাকার কিছু কাজ অসম্পূর্ণ আছে। যা বিভিন্ন কারণে হয়ে ওঠেনি সামনে বার আপনাদের ভোট দ্বারা আমি নির্বাচিত হলে অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করব।

আগামী ২১ শে জুন নির্বাচনকে সামনে রেখে এলাকাবাসীর সাথে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড  কাউন্সিলর তৌহিদুল হক সুমনের মতবিনিময় সভায় এই প্রতিশ্রুতি দেন। শুক্রবার নগরীর শিরোইল উ”চ বিদ্যালয় চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত  ছিলেন ছিলেন আব্দুল রাজাক বাবুু, হাফিজুর রহমান, সাজাহান আলী, আলহাজ আমজাদ,আবুল কালাম, আলহাজ কুরবান আলী, আলহাজ আমজাদ ও গোলাম মোস্থফা  আরো অনেকে।

এ সময় ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন, আপনার মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন আগামীতে নির্বাচিত করলে তার প্রতিশ্রুতি অনুযায়ী সাধারণ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবে। তার হাত ধরে আমিও আমার এলাকার ভাই-বোনদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা, এলাকাবাসীদের পাশে থেকে সকল ধরনে সেবা করে যাবো। তাই আপনারা আমাকে সামনে নির্বাচিত করবেন বলে আশা করছি আপনাদের কাছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ৫, ২০২৩ | সময়: ৯:৪২ অপরাহ্ণ | Daily Sunshine