পবায় বারনই সুপার শপের উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
রাজশাহীর পবা উপজেলার নওহাটায় বারনই সুপার শপের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৮ ই নভেম্বর) সন্ধ্যায় এই এই সুপার শপের উদ্বোধন করেন পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ। বারনই সুপার শপের স্বত্বাধিকারী মিজানুর রহমান মিজান এর তত্বাবধানে এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মান্নান।

 

 

 

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে বারনই সুপার শপের স্বত্বাধিকারীরা মিজানুর রহমান বলেন, আমাদের এই বারনই সুপার শপ শাহমখদুম এয়ারপোর্টের সামনে হওয়ায় এখানে অনেক যাত্রী আসে তারা আসল গুণগত মানের পণ্য খুঁজে পায় না। বর্তমানে বাজারে ভেজাল পণ্য ভরপুর। তাই গ্রাহককে আসল নির্ভেজাল পন্য তুলে দেওয়ার অঙ্গিকারেই আমাদের এই বারনই সুপার শপ। তাই আমাদের এই বারনই সুপার শপের পরিকল্পনা করা হয়েছে। আমরা আশা করছি আমরা গ্রাহকের কাছে থেকে সর্বোচ্চ সাড়া পাবো।

 

 

 

 

 

 

এইসময় উপস্থিত প্রধান অতিথি নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ বলেন, আমরা দেখেছি মিজান ভাইয়ের পল্লী খাঁটি সরিষার তেলে গ্রাহকের কাছে আস্থা তৈরী করে নিয়েছে। ঠিক তেমনি ভাবে বারনই সুপার শপ গ্রাহকের কাছে সেবার মানসিকতা নিয়ে এখানে ব্যাবসা পরিচালনা করবে এটাই আশা করছি। আমি বারনই সুপার শপের উত্তর উত্তর সাফল্য কামনা করছি।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩ | সময়: ৮:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine