দুই দিনব্যাপী রাজশাহী বিভাগীয় ‘উদ্ভাবনী মেলা’ শুরু রবিবার

স্টাফ রিপোর্টার : মাঠ পর্যায়ের শ্রেষ্ঠ উদ্যোগসমূহ নিয়ে আগামী ৭ ও ৮ মে দুই দিনব্যাপী রাজশাহী বিভাগীয় উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। আগামী রবিবার সকাল দশটায় রাজশাহী কলেজ অডিটরিয়ামে এ মেলার উদ্বোধনী অনুষ্ঠিত হবে। মঙ্গলবার রাজশাহী বিভাগীয় তথ্য অফিস এ তথ্য নিশ্চিজত করেছে।
তথ্য অফিস জানায়, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ ্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আমেনা বেগম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
প্রতিদিন সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত মেলা চলবে। মেলার দ্বিতীয় দিন সোমবার ‘রাজশাহী বিভাগে বাস্তবায়িত ইনোভেশন ও নাগরিক সেবায় এর ভূমিকা: ভবিষ্যৎ করণীয়’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। একই দিন বিকাল তিনটায় এ মেলার সমাপনী অনুষ্ঠিত হবে।
জানা যায়, রাজশাহী বিভাগের প্রতিটি জেলা থেকে ৩ জন করে মোট ২৪ জন সেরা উদ্ভাবকের উদ্ভাবনী কর্মকান্ড এবারের মেলায় দেখা যাবে। এর মধ্যে থেকে সেরা ৩টি স্টলকে ক্রেস্ট এবং সম্মাননা সনদ প্রদান করা হবে। জনপ্রশাসন মন্ত্রণালয় ও রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের যৌথ উদ্যোগে এ উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর