মহাদেবপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৬

মহাদেবপুর প্রতিনিধি:
নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও কমপক্ষে  ১৬ জন আহত হয়েছে। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভীমপুর ইউনিয়নের হাট চকগৌরী পীড়ার মোড় নামক স্থানে এ সময় দুর্ঘটনাস্থলে পিকআপ চালক মজিবর রহমান (৩৫) মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে হারুন অর রশীদ (৪০) এর মৃত্যু হয়। নিহত মজিবর রহমান বগুড়া জেলার আদমদীঘি উপজেলার বাসিন্দা ও হারুন অর রশীদ উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত সমশের আলী ছেলে।

 

 

 

 

থানা ওস্থানীয় সূত্রে জানায়, বৃহস্পতিবার বিকালে চকগৌরী বাজারের সন্নিকোটে পীড়ার মোড়ে পিকআপের সাথে বিপরীত মুখী যাত্রীবাহী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলে পিকআপ চালকের মৃত্যু হয়। সংবাদ পেয়ে সাথে সাথেই থানা পুলিশ ও ফায়ার সার্ভিস টিম দুর্ঘটনাস্থলে হতে মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় ১৬ জনকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথিমধ্যে আরও একজনের মৃত্যু হয়। আহতদের নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫-৬ জনের অবস্থায় আশংকাজনক।

 

 

 

 

 

নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মো. রাকিব হোসেন জানান, আশংকাজনক দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের স্বজনেরা এখনো হাসপাতালে না পৌঁছায় তাদেও সেখানেই চিকিৎসা দেয়া হয়েছে। অপরদিকে একই দিন বিকেলে উত্তরগ্রাম ইউনিয়নের সোনার মোড় নামক স্থানে মোটর সাইকেলের চাকায় পিষ্ট হয়ে সুলতানপুর মন্ডল পাড়ার কছিমুদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ গুরতর আহত হয়।স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখান অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩ | সময়: ১০:৫১ অপরাহ্ণ | Daily Sunshine