সর্বশেষ সংবাদ :

সানশাইনের প্রকাশক ইউনুস আলী অসুস্থ্য

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং দৈনিক সানশাইন পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী অসুস্থ্য হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার রাত ১০টার দিকে তিনি হাসপাতালের ৩২ নং ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।
ইউনুস আলীকে হাসপাতালে দেখতে গিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ দলটির নেতাকর্মী, সাংবাদিক ও দৈনিক সানশাইনে কর্মরত সাংবাদিক ও কর্মকর্তা কর্মচারিরা। এ সময় তারা ইউনুস আলীর চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার আশুরোগ মুক্তি কামনা করেন।
সোমবার রাত ১০টায় রামেক হাসপাতালে ইউনুস আলীকে দেখতে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন এবং আশু সুস্থ্যতা কামনা করেন রাসিক মেয়র।
এ সময় দৈনিক সানশাইন পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক বদরুল হাসান লিটন, কমিউটার ইনচার্জ সুমন শেখসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এছাড়াও ইউনুস আলীকে দেখতে হাসপাতালে যান জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সানশাইনের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, মহাব্যবস্থাপক নুরুল হক, বার্তা সম্পাদক মামুন অর রশিদ, মফস্বল সম্পাদক কামরুজ্জামান মুনজু, সিনিয়র রিপোর্টার সরকার দুলাল মাহমুদ প্রমূখ।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ