চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিন জন নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় চার বছরের এক শিশুসহ তিন জন নিহত হয়েছে। নিহতরা হলো, শিবগঞ্জে গোলাপেরহাট টেপাপাড়ার আবদুর রাকিবের মেয়ে আফিয়া (৪), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়ার আব্দুর রশিদের ছেলে ওমর ফারুক (১৭) ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চৌহদীটোলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে জাহিদ (১৯)।
সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর পশ্চিম পাড়া বিলের পাশে ও রামচন্দ্রপুর হাট বেয়াড়াপাড়া নাম স্থানে এই দু’ টি দুর্ঘটনা ঘটে।

 

 

 

 

 

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, দুপুরে সদর উপজেলার নরেন্দ্রপুর পশ্চিমপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পড়ে গিয়ে উমর ফারুক ও জাহিদ ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে মর্গে পাঠায়।

 

 

 

 

 

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে রামচন্দ্রপুর হাট বেয়ারাপাড়া এলাকায় খালার বাড়িতে আসার পথে আটোচার্জার গাড়ি থেকে আফিয়া পড়ে যায়। এ সময় পিছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। পরে পরিবারের লোকজন আফিয়াকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনগত প্রক্রিয়া শেষ তিন জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে ওসি জানান।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৩ | সময়: ৭:১৩ অপরাহ্ণ | Daily Sunshine