নওগাঁর সড়কে নারীসহ দুইজন নিহত

নওগাঁ ও মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় মোটরবাইকের আরোহী মিনা বেগম (২২) নামে এক নারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্বামী মোয়াজ্জেম হোসেন (৩০)।
মঙ্গলবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর মোড়ের অদুরে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার এ দম্পত্তি নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভীমপুর গ্রামের বাসিন্দা। আহত মোয়াজ্জেম হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আহত মোয়াজ্জেম হোসেন রাজশাহীর বাঘা উপজেলায় সমাজ কল্যান নামে বেসরকারি একটি সংস্থায় চাকরি করে। পরিবারের সঙ্গে ঈদ করার জন্য স্ত্রী সন্তানকে নিয়ে আজ মঙ্গলবার সকালে মোটরসাইকেলে বাঘা থেকে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথে দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান তার স্ত্রী মিনা বেগম।
মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায় বলেন, হাসপাতালে নেওয়ার আগেই মিনা বেগমের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় মিনা বেগমের স্বামীর অবস্থা গুরুতর হওয়ায় রামেক হাসপাতালে রেফার্ড করা হয়।
এদিকে, নওগাঁয় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী অনিক (১৬) নামে একজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার নওগাঁ-রানীনগর সড়কের চকবুলাকি গ্রামের মসজিদের পাশে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত অনিক বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের কেঁল্লাপাড়া গ্রামের আজাদ সরদারের ছেলে। ঘটনার পর ট্রাকটি আটক করেছে এলাকাবাসী।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ছিল জেলার রানীনগর উপজেলার ত্রিমোহনী হাটবার। অনিক তার চাচাকে ত্রিমোহনী হাটে নামিয়ে দিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে নওগাঁ-রানীনগর সড়কের চকবুলাকি গ্রামের মসজিদের পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয় অনিক।
স্থানীয়রা তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতলে নেওয়া পথে মারা যায়।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ঘটনার পর এলাকাবাসী ঘাতক ট্রাকটটি আটক করেছে।


প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ