রূপসী নওগাঁর ঈদ উপহার পেলেন একশত পরিবার

আত্রাই প্রতিনিধি:

ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে, প্রতি বছরের ন্যায় এবছরেও সমাজের সুবিধাবঞ্চিত একশত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে রূপসী নওগাঁ নামক স্বেচ্ছাসেবী সংগঠন। মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১০ টায় নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া গ্রামে হতদরিদ্র এবং সমাজের সুবিধাবঞ্চিত ১০০ পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

 

 

 

 

প্রতি পরিবারের জন্য লাচ্চা সেমাই ১ প্যাকেট, চিনি ৫০০ গ্রাম, সুগন্ধি চাউল ১কেজি, গুড়া দুধ ১ প্যাকেট এবং ৫০০ গ্রাম তৈল রূপসী নওগাঁর ঈদ উপহার হিসাবে দেওয়া হয়। এই সময় উপস্থিত ছিলেন রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা ও সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, রূপসী নওগাঁর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ নাঈম সরদার, রূপসী নওগাঁর উপদেষ্টা ফিরোজ আহমেদ , সদস্য একরাম উদ্দীন, জাহিদ হাসান সহ আরও অনেকে।

 

 

 

 

 

উল্লেখ্য, ২০১৬ সালে কিছু উদ্যোমী মানুষের সমন্বয়ে স্বেচ্ছাসেবী এ সংগঠনটি গড়ে তোলা হয়েছে। মানবতার সেবায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোই এ সংগঠনের মূল উদ্দেশ্য। সমাজে অনেক কিছু করার ইচ্ছা থাকলেও অর্থের কারণে সম্ভব হয়ে ওঠে না। তারপরও সংগঠনটি চেষ্টা করে যাচ্ছে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্টরা।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩ | সময়: ৪:০৭ অপরাহ্ণ | Daily Sunshine