বাগমারায় পাওনা টাকা চেয়ে মারপিটের শিকার হলেন নারী

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ছামেনা বিবি (৩৮) নামে এক নারীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছামেনা বিবি সোমবার বাগমারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ছামেনা বিবি হামিরকুৎসা ইউপির খামারগ্রামের নয়ন আলীর স্ত্রী।
অভিযোগ সূত্রে জানা গেছে, গরুর ব্যবসার সূত্র ধরে গত দুই বছর পূর্বে একই ইউপির মাঝগ্রামের শাহজাহান ওই দম্পত্তির কাছে ৫০ হাজার টাকা ধার নেয়। পরে শাহজাহান ওই দম্পতির বাড়ি থেকে দেড় লক্ষ টাকা মুল্যের আরো একটি গরু বাকিতে নিয়ে যায়। সব মিলিয়ে ওই দম্পতির কাছে শাহজাহানের দুই লক্ষ টাকা পাওয়া হয়। শাহজাহান এই টাকা দিচ্ছি দিব করে ঘুরাতে থাকে।
গত রবিবার শাহজাহান ওই দম্পতির বাড়িতে পাওনা টাকা পরিশোধ বিষয়ে কথা বলতে আসে। এসময় শাহজাহানের পক্ষ নিয়ে একই গ্রামের কাদের খামারুর পুত্র মোকসদ (৬০) ও তার পুত্র মোহাম্মাদ (৩২), মতিউর (২৭), হাসান (১৯) মিলে ছামেনা ও তার স্বামী নয়ন আলীর সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।
এক পর্যায়ে তারা ছামেনা ও তার স্বামীর ওপর লাটিসোটা নিয়ে হামলা শুরু করে। হামলার এই বিষয়টি ভিডিওতে ধারন করা হয়। এ সময় পাড়া প্রতিবেশিরা ছামেনা ও তার স্বামী নয়নকে উদ্ধার করে ভবানীগঞ্জের একটি ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।
বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, ওই সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ