সর্বশেষ সংবাদ :

নগরীতে নাবিল গ্রুপের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর আয়োজনে রমজান মাস উপলক্ষ্যে গত বৃহস্পতিবার রাজশাহীর শাহ ডাইন কনভার্সন হলে এক গ্রান্ড ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
গ্রুপের কর্মকর্তা, কর্মচারী, ডিলার, মেগা ডিলার, ডিস্ট্রিবিউটর, ব্যবসা উন্নয়ন সহযোগী, শুভাকাঙ্ক্ষীসহ উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাবিল গ্রুপের চেয়ারম্যান জনাব জাহান বক্স মন্ডল এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৃষিবিদ মোঃ আমিনুল ইসলাম। গ্রুপের চেয়ারম্যান জাহান বক্স মন্ডল রমজানের পরিশুদ্ধতা জীবনের সর্বক্ষেত্রে ধারণ করে সকল কার্যক্রম পরিচালনার আহ্বান জানান। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৃষিবিদ মোঃ আমিনুল ইসলাম মুনাফাকে যৌক্তিক প্রতিদানে রুপান্তরিত করতে সেবার মনোভাব নিয়ে মানসম্মত পন্য উৎপাদন ও বিপণনে আরো সতর্কতা ও দক্ষতার সাথে কাজ করতে গ্রুপের সকল স্তরের শ্রমিক কর্মচারী কর্মকর্তাদের অনুরোধ করেন এবং ডিলার, মেগা ডিলার, ডিস্ট্রিবিউটরদের মাধ্যমে সারা বাংলাদেশে আরো ৬০ হাজার কর্মসংস্থান সৃষ্টির আশাবাদ ব্যক্ত করেন। সর্বদা আল্লাহর রহমত, বরকত ও মাগফেরাত কামনা করে মুনাজাত পরিচালনার মাধ্যমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নাবিল গ্রুপের সিওও অনুপ কুমার সাহা, হেড অব এগ্রি বিজনেস মোঃ মশিউর রহমান, সিপিএমও মোঃ মামুনুর রহমান, হেড অব সেলস এ কে এম কাম্রুজ্জামান, জেনারেল ম্যানেজার (ফুড) মোঃ জিল্লুর রহমান প্রমুখ।
রাজশাহী ছাড়াও রমজান মাস উপলক্ষ্যে নাবিল গ্রুপের ফুড এন্ড ফিড ডিপার্টমেন্টের তত্ত্বাবধানে দেশব্যাপি অঞ্চল ভিত্তিক ইফতার মাহফিল আয়োজন করা হয়। সে ধারাবাহিকতায় ৩ এপ্রিল সোমবার পাবনা পুলিশ লাইন মিলনায়তনে, ৪ এপ্রিল মঙ্গলবার ময়মনসিংহের ধানসিঁড়ি রেঁস্তোরায়, ০৯ এপ্রিল রংপুর আর ডি আর এস মিলনায়তনে, ১১ এপ্রিল খুলনার টাইগার গার্ডেন রেঁস্তোরায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় । নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যা দেশের উত্তরাঞ্চলের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ