সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে মানসিক প্রতিবন্ধী তরুণী (২০) কে ধর্ষণের অভিযোগে অহিদুল ইসলাম (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার রাতে তাকে উপজেলার আগ্রান এলাকা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত অহিদুল ইসলাম উপজেলার পারকোল গ্রামের রমিজ উদ্দিন ব্যাপারীর ছেলে।
মামলা ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে ওই তরুণী বিলে ছাগল চড়াতে যায়। এ সময় অহিদুল ইসলাম সেখানে গিয়ে তার সঙ্গে কথা বলার এক পর্যায়ে টেনেহিঁচড়ে পাশের ভূট্টার জমিতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
এ সময় ছাগলসহ মেয়ের খোঁজ নিতে তার মা ওই বিলে যান। কিন্তু তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির পাশাপাশি নাম ধরে ডাকতে শুরু করেন। এ সময় কন্ঠস্বর চিনতে পেরে অহিদুল তাকে ছেড়ে দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে স্বজনরা ওই তরুণীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ ঘটনায় মঙ্গলবার মেয়েটির ভাই বাদী হয়ে থানায় মামলা ধর্ষণ মামলা দায়ের করলে রাতেই তাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ