নিয়ামতপুরে ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ধান ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড গ্রামের পাশের্^র ধানক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড গ্রামের ধানক্ষেতে এলাকার কৃষক জমি পরিদর্শনে গেল লাশটি দেখতে পায়। তারা সাথে সাথে থানায় সংবাদ দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। উদ্ধার করার সময় এলাকাবাসী কেউ লাশটিকে চিনতে পারে নাই। পরে লাশটি সনাক্ত হয়।
লাশটি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শালবাড়ী ডাঙ্গাপাড়া গ্রামের সামসুদ্দিনের ছেলে মোরশদ (২২)। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সে বৈদ্যুতিক খুঁটিতে উঠে ট্রান্সফর্মার চুরি করার সময় বিদ্যুৎসম্পর্শে ধান ক্ষেতে পড়ে মারা যায়।
এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে বেলা ১১টার সময় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড গ্রামের পাশের্^র ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসি।
আমাদের প্রাথমিক ধারণা সে বৈদ্যুতিক খুঁটিতে ট্রান্সফর্মার চুরি করতে উঠে বিদ্যুৎসম্পর্শে মাটিতে পড়ে মারা যায়। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ