ঈশ্বরদী পৌর মেয়রের মায়ের নামে মাদ্রাসা ও লিল্লাহ বোডিং উদ্বোধন

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী পৌরসভার মেয়র মোঃ ইছাহক আলি মালিথার মাতা প্রয়াত ঝালেমন নেছা’র নামে একটি নতুন মাদ্রাসার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে ঈশ্বরদীর পৌর এলাকার নারিচা গ্রামে প্রয়াত ঝালেমন নেছা জামিয়াতুল কোরআন কওমী মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিং নামে নতুন এ শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসাটির ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস।
বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল খায়ের জিন্নাহ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও ঈশ্বরদী পৌরসভার মেয়র মোঃ ইছাহক আলী মালিথা। বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, পৌরসভার কাউন্সিলর আবুল হাসেম, মুলাডুলি ইউপি চেয়ারম্যান আঃ খালেক মালিথা, সাবেক কমিশনার আহাদ আলী, ব্যবসায়ী ও সমাজসেবী মিজানুর রহমান রুনু মন্ডল প্রমূখ। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন নূর বাজার জামে মসজিদের পেশ ইমাম রাশেদুল আলম।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারা বাংলাদেশে অসংখ্য মডেল মসজিদ ও মাদ্রাসা নির্মাণ হচ্ছে। তারপরও স্বাধীনতাবিরোধীরা চক্রান্ত করে বলে দেশে ইসলাম নেই। যারা এসব কথা বলেন সেসব দেশ ও ইসলামবিরোধীদের থেকে সতর্ক থাকার আহবান জানান তিনি। ঝালেমন নেছা জামিয়াতুল কোরআন কওমী মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিং ইসলাম প্রচার ও প্রসারে ভূমিকা রাখবে উল্লেখ করে প্রতিষ্ঠানের সার্বিক সমৃদ্ধি কামনা করেন তিনি।


প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ