মামির পরকীয়া যুবকের কব্জি কেটে নেয়ায় একজন আটক

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুরে মামির সাথে পরকীয়ার জেরে রুবেল হোসেনকে দড়ি দিয়ে বেধে কব্জি কেটে নেয়ার ঘটনায় একজনকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
মঙ্গলবার (২৮) দিবাগত গভীর রাতে কয়লাবাড়ি মহল্লার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। এর আগে আহত রুবেলের ছোট ভাই আব্দুর রাকিব বাদী হয়ে মঙ্গলবার রাতে শিবগঞ্জ থানায় আটক মোশাররফসহ ১০ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।
আটককৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি গ্রামের মৃত আয়েশ মন্ডলের ছেলে মোশারফ হোসেন (৪৯)। তিনি আহত রুবেলের সাথে পালিয়ে যাওয়া ইমিয়ারা খাতুনের বেয়াই।
আহত রুবেলের ছোট ভাই মামলার বাদী আব্দুর রাকিব জানান, তার বড় ভাই রুবেল হোসেনের হাতের কব্জি কেটে নেয়ার ঘটনায় মঙ্গলবার রাতে বাদি হয়ে শিবগঞ্জ থানায় ইমিয়ারা খাতুনের পিতা একরামুল এবং সাবেক স্বামী ও আহত রুবেলের মামা বাবুসহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। আহত রুবেলের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের হোসেন বলেন, রুবেলের কব্জি কেটে নেয়ার ঘটনায় তার ভাই আব্দুর রাকিব বাদী হয়ে একটি এজাহার দাখিলের প্রেক্ষিতে ঐ রাতেই এজাহারভুক্ত আসামি মোশাররফকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
আহত রুবেলের সাথে প্রেমের সম্পর্কের জেরে রুবেলের মামা বাবুকে তালাক দিয়ে দেড় মাস আগে পালিয়ে যায় ইমিয়ারা ও রুবেল। সোমবার তারা বাড়ি এসে পরদিন ট্রলিতে করে পণ্য নিয়ে বাড়ি যাবার সময় রাস্তায় গতিরোধ করে রুবেলকে তুলে নিয়ে একটি ক্ষেতে আটকে ডান হাতের কব্জি কেটে নেযা হয়।
এ ঘটনার জন্য রুবেলের পরিবার ইমিয়ারার পরিবারের সদস্যদের দায়ী করে মামলা করে। এর আগে ২৭ মার্চ মেয়েকে অপহরণের অভিযোগ এনে রুবেলকে আসামী করে থানায় অপহরণ মামলা করে ইমিয়ারার পিতা একরামুল।


প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ | সময়: ৮:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর