রাজশাহীতে পানি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: নগরীতে রাজশাহী ওয়াসার আয়োজনে “প্রি-ফিজিবিলিটি স্টাডি ফর স্যানিটেশন এন্ড সুয়ারেজ মাস্টার প্ল্যান ফর রাজশাহী সিটি জোন-৪” শীর্ষক এক স্টেকহোল্ডার কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার নগরীর এক অভিযাত হোটেল কক্ষে সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব জাকীর হোসেন। রাজশাহী ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: আল্লাহ হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্যরাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান কনজারভেন্সি কর্মকর্তা শেখ মো: মামুন, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো: জিয়াউল হক, রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষক ইব্রাহিম আদম, রাজশাহী প্রকৌশল বিশ^বিদ্যালয়ের শিক্ষক ড. আবু সাঈদ, সুশীল সমাজ প্রতিনিধি চৌধুরী সারোয়ার হোসেন সজল প্রমুখ। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রায় অর্ধ-শতাধিক প্রতিনিধি এ সভায় উপস্থিত থেকে তাদের মূল্যবান মতামত দেন। অনুষ্ঠানটি আওয়াজনে সহযোগিতায় ছিল ইউনিসেফ, ইএসএফ (ভারত) ও দুস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে)।
রাজশাহী শহরের পানি ও পয়নিস্কাশন ব্যবস্থার উন্নয়নে রাজশাহী ওয়াসা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী উন্নয়ন কর্তপক্ষসহ সংশ্লিষ্ট সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সমন্বিতভাবে কাজ করতে হবে বলে মত প্রকাশ করেছেন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান, একাডেমিসিয়ান ও সুশীল সমাজ প্রতিনিধিবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪ | সময়: ৭:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ