সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে ম্যাশ’র শো-রুম উদ্বোধন

স্টাফ রিপোর্টার : তৈরী পোষাকের সমাহার নিয়ে রাজশাহীতে মঙ্গলবার দুপুরে ম্যাশ নামে শো-রুম এর উদ্বোধন করা হয়। এই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী হচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বীন মুর্তুজা। রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মাসুদুর রহমান রিংকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই শো-রুমের উদ্বোধন করেন। উদ্বোধনী তিনি বলেন, মাশরাফি বিন মুর্তুজা যেমন একজন সফল অধিনায়ক তেমনি তার প্রতিষ্ঠান ম্যাশও বাংলাদেশে সফলভাবে সততার সাথে ব্যবসা করে যাচ্ছে। রাজশাহীবাসীর হাতে ভালমানের তৈরী পোষাক তুলে দিতে তিনি এই প্রতিষ্ঠান করেছেন বলে উল্লেখ করেন তিনি।
উদ্বোধনীতে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক রিয়াজ উদ্দিন আহমেদ খান ও পরিচালক মুক্তাফিজুর রহমান, ম্যাশ রাজশাহীর পরিচালক বাদশাহ ফাহাদ ও আব্দুল আওয়ালসহ অন্যান্য অতিথিবৃন্দ।
ম্যাশ রাজশাহী শো-রুম কর্তৃপক্ষের নিকট জানা যায় এই শো-রুমে পুরুষদের জন্য শার্ট, জিঞ্জপ্যান্ট, বিভিন্ন ধরনের পাঞ্জাবী, টি-শার্ট, পায়জামা, স্পোর্টস টি-শার্ট ও ট্রউিজারসহ বিভিন্ন ধরনের উন্নত মানের তৈরী পোষাক পাওয়া যাচ্ছে বলে জানান তারা।


প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর