সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে মাদক বিক্রির দায়ে নারীসহ সাতজনের কারাদন্ড

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে মাদকদ্রব্য বিক্রির অভিযোগে মহিলাসহ সাতজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়েছে। রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ দন্ড দেয়া হয়।
ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়াম খাতুন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। একই দিনে বাসে তল্লাশী চালিয়ে কমপক্ষে কমপক্ষে ২০ লাখ মূল্যের এক কেজি ৯ গ্রাম হেরোইন জব্দ করেছে বিজিবি। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।
দন্ডপ্রাপ্তদের মধ্যে উপজেলার পাঠান পাড়া এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে নাজমুল পাঠান (৫২), জোয়াড়ী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে সুমন হোসেন (২০), নটাবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তার মন্ডলের ছেলে ফিরোজ হোসেন (২০), কালিকাপুর গ্রামের হোসেন ফকিরের ছেলে সাইদুল ফকির (৩০), বনপাড়া হালদারপাড়া গ্রামের সিরাজ গাজীর ছেলে আল-আমিন (৩৫) ও কালিকাপুর গ্রামের মামুন সরদারের ছেলে আব্দুর রাজ্জাককে (৪৫) একমাস করে এবং নটাবাড়িয়া গ্রামের রসুল মিয়ার স্ত্রী সাজেদা বেগমকে (৪৫) সাতদিনের বিনাশ্রম কারাদন্ডসহ প্রত্যেককে একশ টাকা করে জরিমানা করা হয়েছে।
অপরদিকে, গোপন সুত্রে খবর পেয়ে বিজিবির একটি টিম কুষ্টিয়া থেকে পিছু ধাওয়া করে উপজেলার ধানাইদহ এলাকায় মেট্রোপলিটন আসিফ হ্যাপী পরিবহণের (ঢাকা মেট্রো ব ১৩-২১৩০) গতিরোধ করে। বাসটিতে তল্লাশী চালিয়ে বাঙ্কারের একটি নতুন ব্যাগে রাখা এক কেজি ৯ গ্রাম হেরোইন জব্দ করে তারা। তবে এ সময় হেরোইনের মালিককে সনাক্ত বা আটক করা সম্ভব হয়নি।
বড়াইগ্রাম থানার এএসআই রুহুল আমিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ | সময়: ৪:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ