বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাটে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন। ভোলাহাট সদর ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামের আইনাস আলীর ছেলে আসিকের (২৫) সাথে গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের মৃত হুমায়ুনের মেয়ে দশম শ্রেণি পড়ুয়ার সাথে ২ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিল।
শুক্রবার মাগরিবের পর প্রেমীকের অন্যত্রে বিয়ের খবর পেয়ে প্রেমীকা প্রেমীকের বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশন করেন। এ সময় শত শত মানুষ মেয়েটি দেখতে ভিড় করেন। এ খবরে সরজমিনে গিয়ে অনশনরত প্রেমীকার সাথে কথা বললে তিনি বলেন, আসিকের সাথে আমার গত ২ বছর ধরে প্রেম চলছে। বিয়ের কথা বলে আমার সাথে একাধীক বার শারীরিক সম্পর্ক স্থাপন করে। আমি শুনতে পাই সে ১০ মার্চ শুক্রবার অন্য মেয়েকে বিয়ে করবে। এ খবরে তার বাড়ীতে এসে বিয়ের দাবী অনশন শুরু করেছি।
তিনি বলেন, বিয়ে না করা পর্যন্ত তার বাড়ীতেই অবস্থান করবো। তিনি আরো বলেন, আমি বাড়ীতে আসলে ছেলেসহ বাড়ীর সবাই বাড়ীর দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। আসিক আমার সর্বনাশ করেছে। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যার পথ বেছে নিতে হবে বলে জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১১ মার্চ বিকেল ৩ টা পর্যন্ত অনশন চলছিল।
এ ব্যাপারে প্রেমীক আসিকের ফোনে কথা বলার চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার বাবার সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি সরাসরি কথা বলতে চান। কিন্তু পরে আর পাওয়া যায়নি।
সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াসিন আলী শাহ বলেন, বিষয়টি আমি শুনেছি। উভয় পক্ষ আসলে তাদের কথা শুনে আইনগত বিষয় বিবেচনার উপর কি করা যায় সিদ্ধান্ত নিতে হবে।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে মেয়ের বয়স কম।


প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ