মাতৃস্নেহে এতিমদের মুখে পুষ্টিকর খাবার তুলে দিলেন ইউএনও

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে পৌর সদরের সোনামুখী ল্যাঙ্গরপীর আব্দুল্লাহ মক্কী (রহ:) মাজার মাদ্রাসা ও এতিমখানার শতাধিক এতিম শিক্ষার্থীদের মুখে পরম মাতৃন্সেহে দুগ্ধজাত পুষ্টিসমৃদ্ধ রান্না করা খাবার তুলে দিলেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার।
মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের আয়োজনে সারা দেশের ন্যায় এবারের প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে পৌরসভার ঐতিহ্যবাহী সোনামুখী ল্যাঙ্গরপীর আব্দুল্লাহ মক্কী (রহ:) মাজার মাদ্রাসা ও এতিমখানার শতাধিক এতিম শিক্ষার্থীদের শরীর গঠনে পুষ্টি চাহিদা মেটাতে দুগ্ধজাত পুষ্টিসমৃদ্ধ রান্না করা খাবার পরিবেশন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার। অন্যদের মধ্যে ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আব্দুর রহিম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. রাশেদুল ইসলামসহ স্থানী গণ্যমান্য ব্যক্তি বর্গ।
পরে উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার সোনামুখী ল্যাঙ্গরপীর আব্দুল্লাহ মক্কী (রহ:) মাজার শরীফ, মসজিদ, মাদ্রাসা ও এতিখানা পরিদর্শন শেষে এতিম শিশুদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।


প্রকাশিত: মার্চ ১, ২০২৩ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ