চাঁপাইনবাবগঞ্জে প্রাইভেট কারের ধাক্কায় একজন নি*হত, আহত ৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে আমনুরা-নাচোল সড়কে একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ীর সাথে প্রাইভেট কারের ধাক্কায় আব্দুল মান্নান (৪৮) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যান গাড়িতে থাকা আরো ৫ জন আহত হয়। শুক্রবার সকাল ৭ টার দিকে নাচোল লক্ষীপুর পচাকান্দর শরিপুকুর ব্রীজের দক্ষিণ পাশে এই দুর্ঘটনাটি ঘটে।

 

 

নিহত আব্দুল মান্নান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার টিকরামপুরের মৃত আকরামের ছেলে।
আহত ৫ জন ব্যক্তিরা হলেন, নিহত আব্দুল মান্নানের স্ত্রী সুলেখা খাতুন (৩৬) ও মেয়ে মরিয়ম খাতুন (১৫), চর ইসলামাবাদের মৃত ইয়াস আলী ছেলে হুমায়ন কবির (৪৫), একই এলাকার হাইউলের মেয়ে সালমা খাতুন (১৬) ও হুমায়ন কবিরের মেয়ে ফাতেমা খাতুন (১৬)।

 

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ী নাচোল পচাকান্দর শরিপুকুর ব্রীজের দক্ষিণ পাশে এলে গাড়ীটির চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় একই দিকে আসা একটি প্রাইভেট কার পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ভ্যান গাড়িতে থাকা ৬জন গুরুতর আহত হয়।

 

 

পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে আহতদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আব্দুল মান্নানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
ওসি আরো জানান, এ ঘটনায় আহত পাঁচ জনের মধ্যে চারজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে পাঠানো হয়েছে। পরে ঘটনাস্থল থেকে গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। তবে প্রাইভেট কারটির সামনে ডাক্তারের স্টিকার লাগানো রয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩ | সময়: ৫:৩০ অপরাহ্ণ | Daily Sunshine