সর্বশেষ সংবাদ :

হাসুয়ার কোপে চাচা জখম

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় উপজেলার আমাইপুকুর গ্রামে ভাতিজা আহমেদ খালিফ মারিমের হাসুয়ার আঘাতে চাচা আমিনুর রহমান বাবু গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।
জানা গেছে রবিবার উপজেলার আমাইপুকুর গ্রামের খালের অদূরে অচেতন অবস্থায় আমিনুর রহমানকে বাড়ির লোকজন স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
আমিনুর রহমানের বড় ভাই মাহফিজুর রহমান জানান, সরিষা খেতে পানি প্রবেশ করা নিয়ে কথা কাটাকাটির জেরে আহমেদ খালিদ মারিম তার চাচা আমিনুর রহমান বাবুকে হাসুয়া দিয়ে কোপ দেয়। গাল, বুক এবং বাম হাতের তর্জনী আঙ্গুলে কামড় দেয়। তার কামড়ে তর্জনী আঙ্গুল শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে।
অচেতন অবস্থায় আমিনুর রহমানকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার বড় ভাই মাহফুজুর রহমান সহ স্থানীয়রা।
বড় ভাই মাহফিজুর রহমান বলেন ১০-১৫ দিন আগেও আমিনুর রহমানকে তারা হামলা করে লাঠিপেটা করে। পত্নীতলা থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে বড় ভাই মাহফিজুর রহমান জানান।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩ | সময়: ৭:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর