রাজশাহী নগর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের বর্ধিত সভা আজ শুক্রবার সন্ধ্যায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এঁর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন এঁর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ডাঃ তবিবুর রহমান শেখ, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য আতিকুর রহমান কালু, ইসমাইল হোসেন, ২৬ (পশ্চিম) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আখতার আহমেদ বাচ্চু।
সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে দীর্ঘ নয় মাস রক্ষক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে স্বাধীন হয়েছে আমাদের এই দেশ। কিন্তু আমরা বরাবরই লক্ষ্য করি, নির্বাচন সামনে এলেই বিএনপি’র এই অপকর্ম শুরু হয়ে যায়। তারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে দিশেহারা হয়ে পড়ে, জনগণকে বিভ্রান্ত করতে চায়। দেশব্যাপী বিএনপি যে অপরাজনীতি করছে তা প্রতিহত সকলকে প্রস্তুত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, বিএনপি’র ষড়যন্ত্র ও চক্রান্ত রুখতে তুণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য কাজ করতে হবে। সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড পাড়া-মহল্লার মানুষদের সামনে তুলে ধরতে হবে।
সভায় আগামী ১৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি: শনিবার শহীদ জোহা ও শহীদ নুরুল ইসলাম দিবস এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশ কর্মসূচী ও আগামী ২১ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি: মঙ্গলবার আন্তার্জাতিক মাতৃভাষা দিবস অমর একুশে স্মরণে কর্মসূচী গ্রহন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, সদস্য নফিকুল ইসলাম সেল্টু, আরিফা বেগম, হাবিবুর রহমান বাবু, শাহাব উদ্দিন, আশরাফ উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, হাফিজুর রহমান বাবু, আব্দুস সালাম, এ্যাড. শামীমা আখতারী, মজিবুর রহমান, আলিমুল হাসান সজল, জয়নাল আবেদীন চাঁদ, ইউনুস আলী, মোখলেশুর রহমান কচি, মাসুদ আহমদ, কে এম জুয়েল জামান, আশীষ তরু দে সরকার অর্পণ, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, নগর কৃষক লীগ সভাপতি রহমত উল্লাহ সেলিম, নগর মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু সহ নেতৃবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ