জয়পুরহাটে ট্রাক-সিএনজি সংঘর্ষে পাঁচজন নিহত

জয়পুরহাট প্রতিনিধি; জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মালিপাড়া এলাকায় ট্রাক ও সিএনজি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে ক্ষেতলাল পৌর সদরের মালিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, জয়পুরহাট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজি ও জয়পুরহাট গামী একটি ট্রাক মালিপাড়া মোড়ে এসে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে সিএনজিতে থাকা ড্রাইভার ও ৫ যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ড্রাইভার সহ ২ জন নিহত হয়।
সিএনজিতে থাকা অবশিষ্ট ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ২ জনকে জয়পুরহাট সদর হাসপাতালে ও ২ জনকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে ওই ৪ জনের মধ্যে আরো ৩ জনসহ মোট পাঁচজন নিহত হয়।
নিহতরা হলেন, ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজার এলাকার রবিয়ার ছেলে সিএনজি ড্রাইভার আমজাদ হোসেন (৫০), রইচ উদ্দীন বুলবুলের স্ত্রী শাহানাজ (৪২), শাখারু›জ চৌধুরী পাড়া গ্রামের রফিকুলের ছেলে নাফিস (২১), নসিরপুর পূর্ব পাড়া গ্রামের ইমাম ধামুরহাটের সিরাজুল ইসলাম (৬০) ও জয়পুরহাট বুলুপাড়া গ্রামের ফেরদৌসের স্ত্রী ক্ষেতলাল বিআরডিবির ফিল্ড অফিসার শাহিনুর (৩৮)।
এ ব্যাপারে ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম জানান, মালিপাড়া এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিতে থাকা ৬ জনার মধ্যে ঘটনাস্থলেই ২ জন নিহত হয় এবং বাঁকি চারজনকে হাসপাতালে ভর্তি করালে আরো তিন জনসহ মোট ৫ জন নিহত হয়।
এ ঘটনায় ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৬ যাত্রীর মধ্যে ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিন জীবিত অবস্থায় রয়েছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩ | সময়: ৬:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ