মহানগরীতে ২ কেজি গাঁজা সহ আটক ২ 

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ২ কেজি গাঁজা-সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলো মো: বাবু (২০) ও মো: আসমাউল হোসনা শামীম (৩৮)। বাবু চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সাহাপাড়া এলাকার মো: বিশারদের ছেলে ও শামীম একই থানার বিনোদপুর এলাকার মো: হাবিবুর রহমানের ছেলে।

 

 

ঘটনা সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৭ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুই ব্যক্তি মতিহার থানাধীন রাজশাহী বিশ্ববিদ্যালয় মেইন গেট এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম সকাল পৌনে ৮টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি বাবু ও শামীমকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, মো: লাল চাঁন নামের একব্যক্তির নিকট পৌঁছিয়ে দেওয়ার জন্যে গাঁজাগুলো বহন করছিল। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩ | সময়: ৯:২৯ অপরাহ্ণ | Daily Sunshine