প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মোহনপুরে বিশাল শোডাউন

মোহনপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী আগমন উলেক্ষে মোহনপুর উপজেলা আওয়ামী লীগের প্রচারণা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মোহনপুর থানা চত্বরে সমাবেশ যেন মহা-সমাবেশে রুপ নেয়। উপজেলার ছয় ইউপির অন্তত লক্ষাধিক আওয়ামী নেতাকর্মীর সমাগম ঘটে এই সমাবেশে। সভা শেষে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল। প্রচার মিছিলটি মোহনপুরের মাটিতে সর্ববৃহৎ মিছিল বলে অনেককে মন্তব্য করতে দেখা গেছে। মিছিলে শ্লোগান ধরেন সমাবেশের প্রধান বক্তা প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু।
প্রচার মিছিলটি উপজেলা পরিষদ চত্বর হইতে মোহনপুর পশু হাসপাতাল থেকে সরকারি কলেজ গেট পর্যন্ত প্রদক্ষণ করে মোহনপুর থানা কম্পাউন্ড এর মেনগেটের সামনে ট্রাফিক মোড়ে আসিয়া সভাবেশে শেষ হয়।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন এমপি। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, সহসভাপতি এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, কেশরহাট পৌর মেয়র সহিদুজ্জামান শহিদ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুস সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ। উপস্থিত ছিলেন মোহরপুর উপজেলা, কেশরহাট পৌরসভা ও উপজেলার ছয়টি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের সভাপতি, সম্পাদক ও সাধারণ কর্মীবৃন্দ।
নওহাটা পৌরসভা আ’লীগের প্রচার মিছিল : আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আগমন উপলক্ষে পবা উপজেলার নওহাটা পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে নওহাটা মহিলা কলেজ মাঠ প্রাঙ্গনে এই সভায় প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ ।
সভায় নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক পিনু মোল্লা, পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, রাজশাহী জেলা যুবলীগের সম্পাদক কাজী মোজাম্মেল হক, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, নওহাটা পৌরসভা যুবলীগের আহব্বায়ক শেখ ফরিদ, যুগ্ন আহব্বায়ক মাজদার রহমান, যুগ্ন আহব্বায়ক নতুন আলী, নওহাটা পৌরসভা মহিলা যুবলীগের সভাপতি আলেয়া বেগম, নওহাটা পৌরসভা যুবলীগ নেতা নাজমুল ইসলাম বারীক, নওহাটা পৌরসভার ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ ছাড়াও আরো উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে আগত নেতাকর্মী। আলোচনা সভা শেষে নওহাটা মহিলা কলেজ মাঠ থেকে একটি প্রচার মিছিল বের হয়ে নওহাটা পবা থানা মোড় প্রদক্ষিণ করে পূর্ণরায় মহিলা কলেজে এসে শেষ হয়।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ