নগরীতে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে পুলিশ কমিশনারের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর কশিয়াডাঙ্গা থানা এলাকায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি’র পুলিশ কমিশনার।
বৃহস্পতিবার বেলা ১১টায় কাশিয়াডাঙ্গা থানার আয়োজনে কাশিয়াডঙ্গা কলেজ মাঠে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০০ জন প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
শীতবস্ত্র বিতরণ শেষে পুলিশ কমিশনার কাশিয়াডাঙ্গা থানা পরিদর্শন করেন। এসময় উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ (ইন্সপেক্টর) মশিউর রহমান গার্ড অব অনার প্রদান করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড মিডিয়া) রফিকুল আলমসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, কলেজের অধ্যক্ষ, সাংবাদিকবৃন্দ-সহ স্থানীয় নেতৃবৃন্দ।
আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো এবং এই ধারা অব্যাহত থাকবে।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ