মাদার তেরেসা স্বর্ণপদক পেলেন পবার দুই ইউপি চেয়ারম্যান

পবা প্রতিনিধিঃ

সাম্যতা এবং ন্যায় বিচারক হিসেবে জনসেবায় অবদান রাখার জন্য মাদার তেরসো স্বর্ণপদক ২০২২ পেলেন রাজশাহীর পবা উপজেলার ৮নং বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদৎ হোসাইন সাগর ও ৩নং দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম। রবিবার (২২ জানুয়ারি) ঢাকা কেন্দ্রীয় লাইব্রেরিতে অনুষ্ঠিত ও বাংলাদেশ জাতীয় ব্যাক্তিত্ব স্মৃতি পরিষদের আয়োজনে সভাপতি লায়ন সালাম মুর্শেদ এই সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।

 

 

এ বিষয়ে পবা উপজেলা ৮নং বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদৎ হোসাইন সাগর বলেন, “পূর্বেও আমি আমার বড়গাছি ইউনিয়নে ভালো কাজ করায় এর উপহার স্বরুপ এই স্বর্ণপদক পেয়েছিলাম। আমি এই বছরেও ভালো কাজ করেছি আমার ইউনিয়নে। ইতিমধ্যে ইউনিয়নের কয়েকটি রাস্তার কাজ শেষ হয়েছে এবং আরো কয়েকটি উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। আমাকে মাদার তেরেসা স্বর্ণপদক দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষ কে বিশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই”।

 

 

এবিষয়ে পবা উপজেলার ৩নং দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ” অন্যান্য ইউনিয়নের তুলনায় আমি আমার দামকুড়া ইউনিয়ন পরিষদে উন্নয়নমূলক কাজ করেছি ব্যাপক। ন্যায়নিষ্ঠা এবং ভালো কাজ দিয়ে ইতিমধ্যে আমার ইউনিয়ন অনেক এগিয়ে গেছে। কতগুলো উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। আমাকে মাদার তেরেসা স্বর্ণপদক দেওয়ার জন্য তাদের প্রতি বিশেষ ধন্যবাদ জানাই”।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৮:৫১ অপরাহ্ণ | Daily Sunshine