রাজশাহীতে ৭৯ কেজি গাঁজা সহ আটক এক 

স্টাফ রিপোর্টার : 
রাজশাহীতে আরএমপির অভিযানে ৭৯ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। মহানগরী’র চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত আসামি মো: আরমান হোসেন (৪০)। সে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলুরচর (নোয়াপাড়া) এলাকার মৃত আ: গফুরের ছেলে।

 

ঘটনা সূত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর দুপুর ৩টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতি ভূষন বানার্জী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, এসআই মো: সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাইক্রোবাস থেকে গাঁজার বস্তা নামাচ্ছে।

 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম দুপুর ৩টা ১৫ মিনিটে চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আরমানকে গ্রেফতার করতে পারলেও মাইক্রোবাসসহ অপর দুই আসামি পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার হয়।

 

 

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পলাতক আসামিদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লার থানায় মাদকসহ অন্যান্য আইনে ৭ টি মামলা রুজু আছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ | সময়: ৮:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine