সর্বশেষ সংবাদ :

মান্দায় লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় নারী নিহত, আহত ৩

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় লাশবাহী একটি অ্যাম্বুলেন্স রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভটভটিকে ধাক্কা দেওয়ার ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৯ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের নাম সোনাভান বিবি (৫০)। তিনি উপজেলার গনেশপুর ইউনিয়নের রইছ উদ্দিনের স্ত্রী। দুর্ঘটনায় নিহতের স্বামী রইছ উদ্দিন (৫৫), লাশবাহী অ্যাম্বুলেন্সের চালক এমরান হোসেন (২৬) ও চালকের সহকারী রঞ্জু মিয়া (৩৮) আহত হন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর এলাকায় লাশ রেখে রাজশাহী ফিরছিল লাশবাহী অ্যাম্বুলেন্সটি। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ভটভটিকে ধাক্কা দেয়। এতে ভটভটিতে থাকা যাত্রী রইছ উদ্দিন ও তার স্ত্রী সোনাভান বিবি ছিটকে রাস্তায় পড়ে গুরুতর জখম হন। দুর্ঘটনায় আহত হন অ্যাম্বুলেন্সের চালক এমরান হোসেন ও সহকারী রঞ্জু মিয়া।
আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সোনাভান বিবিকে মৃত ঘোষণা করেন। অন্যদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহত সোনাভান বিবির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ