সর্বশেষ সংবাদ :

ছয়দিনেও মেলেনি হ্যান্ডকাপ লাগানো লাশের পরিচয়

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে হ্যান্ডকাপ লাগানো এবং পা ও গলায় রশি বাঁধা লাশ (৩৫) উদ্ধারের ছয়দিন পরও তার পরিচয় পাওয়া যায়নি। পুলিশ প্রশাসনের পাশাপাশি পিবিআই ও সিআইডির টিম তার পরিচয় উদঘাটনসহ খুনিদের খুঁজে বের করতে কাজ করছে।
নিহতের পরিচয় সনাক্ত করা গেলে খুনিদের দ্রুত আটক করা সম্ভব হবে। তাই নির্মম হত্যাকান্ডের শিকার ওই যুবকের প্রকৃত পরিচয় বের করতে সবার সহযোগিতা আশা করছে পুলিশ প্রশাসন। এজন্য তারা নিহতের ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন।
জানা যায়, গত ১০ জানুয়ারি উপজেলার মাঝগাঁও গ্রাম সংলগ্ন বোয়ালের বিলে গমের জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটির পরিচয় সনাক্তসহ তদন্তের জন্য পুলিশের পাশাপাশি রাজশাহী থেকে সিআইডি এবং নাটোর থেকে পিবিআই ও ডিবির পৃথক টিম ঘটনাস্থল পরিদর্শন সহ বিভিন্ন আলামত সংগ্রহ করে।
এ সময় তারা লাশের ফিঙ্গারপ্রিন্ট নেয়াসহ নানাভাবে তার পরিচয় সনাক্তের চেষ্টা করেন। কিন্তু এ পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, কৃষকেরা জমিতে কাজ করতে গিয়ে লাশটি পড়ে থাকতে দেখেন। হালকা খাকি রংয়ের প্যান্ট, সবুজ ও সাদা চেক শার্ট ও জিন্সের জ্যাকেট পরা ওই যুবকের লাশটি বিলের মাঝখানে উপুড় করে শোয়ানো অবস্থায় ছিলো। তার দুই হাত পেছনে হ্যান্ডকাপে আটকানো এবং কালো রশি দিয়ে দুই পা ও গলায় বাঁধা ছিলো। তার উচ্চতা ৫ ফুট চার ইঞ্চি। গায়ের রঙ শ্যামলা।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, লাশের ময়নাতদন্ত করা হয়েছে। তবে তার পরিচয় সনাক্ত করা সম্ভব না হওয়ায় বিধি মেনে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে লাশটি দাফন করা হয়েছে। তদন্তের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারসহ বিভিন্ন প্রক্রিয়ায় তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পরিচয় সনাক্ত করা গেলে হত্যা রহস্য বের করাসহ দ্রুত আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ