সর্বশেষ সংবাদ :

অসহায়দের গায়ে কম্বল জড়িয়ে দিলেন এমপি মিতা

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে গ্রামে ঘুরে ঘুরে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া কম্বল অসহায় দরিদ্র ও প্রতিবন্ধীদের গায়ে জড়িয়ে দিয়েছেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা।
রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি তানোর উপজেলার বিভিন্ন এলাকায় সরেজমিন গিয়ে দরিদ্র অসহায় শীতার্ত নারী-পুরুষদের গায়ে কম্বল জড়িয়ে দেন। সামনে এমপি মিতার গাড়ি পেছনের ট্রাকে শীতের কম্বল যেখানে অসহায় দরিদ্র ব্যক্তি দেখতে পাচ্ছেন গাড়ি থেকে নেমে গায়ে জড়িয়ে দিচ্ছেন শীতের কম্বল।
এভাবেই তিনি শীতবস্ত্র নিয়ে তানোরের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। একই সাথে বিভিন্ন ইউনিয়ন পরিষদে সরেজমিন গিয়েও কম্বল বিতরণ করেছেন তিনি। এর মধ্যে বিকালে বনগাঁ চকরহমত উচ্চ বিদ্যালয় মাঠে তিনি বেশ কিছু অসহায় শীতার্ত নারী পুরুষদের গায়ে শীতবস্ত্র কম্বল জড়িয়ে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন।
সকালে চান্দুড়িযা ইউনিয়ন পরিষদ চত্বরে শীতবস্ত্র বিতরণের সময় এমপির সাথে ছিলেন চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, পরে তালন্দ ইউপিতে কম্বল বিতরনের সময় উপস্থিত ছিলেন তালন্দ ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বাবু, পাচন্দর ইউপিতে কম্বল বিতরণের সময় ছিলেন পাচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন।
আদিবা আনজুম মিতা এমপি বলেন, বিএনপির আমলে আপনার তেমন সুবিধা পাননি, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কষ্টের কথা চিন্তা করে তার ত্রাণ তহবিল হতে অসংখ্য মানুষের মাঝে অনুদান দিয়ে যাচ্ছেন। দেশের শান্তির জন্য আপনারা সকলে নৌকার সঙ্গে থাকুন।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ