সর্বশেষ সংবাদ :

রাসিক মেয়র লিটন কে রেডা নেতৃবৃন্দের শুভেচ্ছা জ্ঞাপন

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান এবং অভিনন্দন জানিয়েছেন রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশন (রেডা) এর নেতৃবৃন্দ।

 

বুধবার সন্ধ্যায় নগর ভবনে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদানকালে উপস্থিত ছিলেন রেডা‘র সভাপতি ও রহমান ডেভেলপার এন্ড এ্যাসোসিয়েটস এর ম্যানেজিং ডাইরেক্টর তৌফিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক ও আল-আকসা ডেভেলপার (প্রা.) লি. এর সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, মোঃ কবির হোসেন এর ম্যানেজিং ডাইরেক্টঃ মোঃ কবির হোসেন, দপ্তর সম্পাদক ও হিলটেক রিয়েল এস্টেট এন্ড বিল্ডার্স এর ম্যানেজিং ডাইরেক্টর মোঃ শফিকুল ইসলাম, এ.এন.বি ইউনিক রিয়েল এস্টেটের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আব্দুস সোবহান এবং এ্যাসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ।

 

এসময় নেতৃবৃন্দ জানান,রেডার শুরু থেকে মেয়র সাহেব যেভাবে আমাদের মাথায় ছায়ার মতো রয়েছেন আগামীতেও সেই রকম সহায়তা পেতে চান। রেডার নেতৃবৃন্দ তিন ফসলী জমিতে যেনো বাড়ি তৈরি ও ব্যাঙের ছাতার মতো ডেভেলপার সেজে কেউ যেনো নগরবাসীর সাথে প্রতারণা না করতে পারে সেবিষয়ে রাসিক মেয়রের হস্তক্ষেপ কামনা করেন। এসময় রাসিক মেয়র তাদের দাবিগুলোকে সর্বো”চ গুরুত্ব দিয়ে দেখার প্রতিশ্রুতি দেন। উল্লেখ্য, নির্ভযোগ্য ও মানসম্মত আবাসনের স্বপ্ন পূরণের লক্ষ্যে রেডার সদস্যদের কাছ থেকে ফ্ল্যাট কেনা আহ্বান জানিয়ে রেডার পক্ষ্যে সচেতনতামুল প্রচারণা চালানো হচ্ছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ১০:০০ অপরাহ্ণ | Daily Sunshine