চাঁপাইনবাবগঞ্জে দুই দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে দুই দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে ডাঃ আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাঃ) স্টেডিয়ামে যুব গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম গালিভ খাঁন। উদ্বোধনী ফুটবল খেলায় অংশ নেন নাচোল উপজেলা ও গোমস্তাপুর উপজেলা ফুটবল একাদশ।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা পলাশ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলী, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি খন্দকার ইদ্রিস আলী, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সাবেক কোষাধ্যক্ষ বদিউজ্জামান বুধু, ক্রীড়াবিদ এম কোরাইশী মিলু।

 

 

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের বাস্তবায়নে এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুই দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এ (১ম পর্ব আন্তঃ উপজেলা) ফুটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন ও অ্যাথলেট খেলা হবে। এই গেমস জেলার পাঁচ উপজেলার বালক-বালিকারা বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছে। আজ মঙ্গলবার প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হবে।

 

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ | সময়: ৯:২১ অপরাহ্ণ | Daily Sunshine