পুঠিয়ায় মাক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরোহী নিহত

পুঠিয়া প্রতিনিধি ঃ

পুঠিয়ায় মাক্রেবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাচ্চু মিয়া (১৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটাসাইকেল আরোহী বাচ্চু মিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের বিড়ালদহ এলাকার এনামুল হকের ছেলে। শুক্রবার দুপুর ১টার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের বিড়ালদহ মাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ঢাকা-রাজশাহী মহসকের রাজশাহীগামী একটি হাইস মাইক্রোবাস বিড়ালদহ মাজার পার হয়ে যাওয়ার সময় বিপরীতগামী মোটরসইকেল আরোহী বাচ্চু মিয়ার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী বাচ্চু মিয়া মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায়। সংঘর্ষের সময় নিহত বাচ্চুর মোটরসাইকেলটি মাইক্রোবাসের সাথে আটকে যায়। মাইক্রোবাসটি পালানোর চেষ্টা করলে বিক্ষুব্ধ জনতা মাইক্রোবাসটি ধাওয়া করে আটক করে।

 

 

এসময় মাইক্রোবাসে থাকা সবাই পালিয়ে যায়। পরে মাইক্রোবাসে তারা আগুন ধরিয়ে দেয়। মাইক্রোবাসে আগুনের ঘটনায় মহাসড়কে দুই পাশে যানবাহন চলাচন বন্ধ হয়ে পড়ে। খবর পয়ে পুঠিয়া ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের আগুন নেভায়। এছাড়াও শিবপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে নিহতের লাশ থানায় নিয়ে যায়।

 

এব্যাপারে শিবপুর ফাঁড়ি থানার অফিসার ইনচার্জ মোফাক্কারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের ব্যাপারে পরিবারে অভিযোগ না থাকায় লাশ তার পরিবারের কাছে হস্তান্ত করা হয়ছে। এছাড়াও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে কর্মকর্তা জানান।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ | সময়: ১:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর